1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাশিপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা-আগুন জ্বালিয়ে দেয়ার হুমকি “বাদীই জানে না সে মামলার বাদী” নেওয়া হয়েছে সাদা কাগজে স্বাক্ষর! আতঙ্কে বাদী পরিবার শাহেন শাহ নেতৃত্বে প্রকাশ্যে হত্যা মামলার আসামি পিংকি! কাউন্সিলর আশা’র নির্দেশে বন্দরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সোনারগাঁয়ে বিএনপি নেতা মান্নানের পিছনে আওয়ামীলীগ নেতাদের সয়লব শামীম ওসমান কাপুরুষ ও স্বৈরাচার শেখ হাসিনার অন্যতম দোসরঃ গিয়াসউদ্দিন আম্মাজানের পর এবার সমন্বয়ক পরিচয়ে ভয় দেখাচ্ছে ধর্ষক রিফাত! যেসব অপকর্মের হোতা ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি! গণঅভ্যুত্থান থেকে বিএনপি যেভাবে বারবার লাভবান হয়েছে আজহার কমিশনারের বিরুদ্ধে তার স্ত্রী দিপালী রানীর সংবাদ সম্মেলন

সরকারের প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় দেশনেত্রী কারাগারেঃ শফিক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ১৪৮ Time View
SOFIQ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির সমাবেশে নেতাকর্মী নিয়ে যোগদান করেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম শফিক।

সোমবার (১ জুলাই) বিকেল ৩ টায় নগরীর খানপুর হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে শফিকের নেতৃত্বে মিছিল বের করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মিশনপাড়াস্থ হোসিয়ারী সমিতির সামনে মহানগর যুবদলের সাথে যোগদান করেন।

এর আগে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আওতাধীন বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দরা খন্ড খন্ড মিছিল নিয়ে হাসপাতাল এলাকায় জড়ো হতে শুরু করে।

এসময়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম শফিক বলেন, আজকে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় কারাগারে।

তাকে মুক্ত না করতে পারলে এদেশের গণতন্ত্র মুক্ত হবে না। মানুষ তাদের ভোটাধিকার, মৌলিক অধিকার ফিরে পাবে না। আমরা একটি স্বাধীন জাতি হয়েও পরাধীনতার আবব্দ।

তাই এই ফ্যাসিবাদী সরকারের কবল থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে হলে আমাদের মাকে মুক্ত করতে হবে। আজকের এই সমাবেশ থেকেই আমাদের অঙ্গিকার করতে হবে।

দেশনেত্রীর মুক্তি না হওয়া পর্যন্ত যুবদল ঘরে ফিরবে না। আমরা রাজপথে আছি থাকবো মাকে মুক্ত করে আনবো ইনশাল্লাহ।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দরা শফিকুল ইসলাম শফিকের নেতৃত্বে যুবদলের মিছিল নিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মিশনপাড়াস্থ হোসিয়ারী সমিতির সামনে মহানগর যুবদলের সাথে যোগদান করেন।

এসময়ে শফিকুল ইসলাম শফিকের নেতৃতে মিছিলে আরও উপস্থিত ছিলেন, যুবদল নেতা বাদশা, ইমন, মঞ্জু, হারুন, জিসান, রমজান, রাশেদ, রবিন, নাহিদ, রাজু, রিফাত, ইয়াসিন, ফরিদ, মিলন, মন,ু রূপক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL