1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

র‌্যাবের অভিযানে পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৪ Time View
rab

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ গত ৬ আগস্ট বিকেলে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ভেতরে থাকা বন্দিরা বিদ্রোহ করে বন্দিরা কারাগার ভেঙে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কারারক্ষীরা তাদের নিভৃত করার চেষ্টা করলে বন্দিরা কারারক্ষীদের ওপর চড়াও হয়। এক পর্যায়ে বন্দিরা চলমান দাঙ্গা-হাঙ্গামার মধ্যে দক্ষিণ অংশের পেরিমিটার ওয়াল ভেঙ্গে গর্ত করতে থাকলে তা প্রতিহত করা হয়।

প্রতিহতকালীন সময়ে কারা অভ্যন্তরের বৈদ্যুতিক খুঁটি উপরে ফেলে মই বানিয়ে পশ্চিম দিকের দেওয়াল টপকে পালিয়ে যাওয়া যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামী মো,হারুনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ১৭ সেপ্টেম্বর আদমজী কদমতলী এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হারুন আদমজী মধ্যপাড়া বড়পুকুরপাড় এলাকার মৃত.রমজান আলীর ছেলে।

সেই ঘটনায় কোনাবাড়ি থানায় একটি মামলা দায়ের করা হয়েছিলো যার নং ৪ ( ১৫/৮/২৪ইং)। জিআর নং-১৪০, তারিখ-১৫/০৮/২০২৪খ্রিঃ, ধারা-১৪৩/১৪৮/১৪৯/৩৫৩/২২৪/৪২৭/৩৩২/৩৩৩/ ৪৩৬/৩৪ পেনাল কোড ১৮৬০।

র‌্যাবের এএসপি সনদ বড়–য়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি জানানো হয় যে,গ্রেফতারকৃত আসামী মোঃ হারুনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ২০১৯ সালের মে মাসে ডিএমপি, ঢাকার রমনা থানা কর্তৃক অবৈধ মাদকদ্রব্য হেরোইনসহ তাকে গ্রেফতার করতঃ রমনা থানার মামলা নং-২২(৫)১৯খ্রিঃ মূলে বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

বিজ্ঞ অতিঃ মহানগর দায়রা জজ, ২য় আদালত,ঢাকা গত ১৪ নভেম্বর ২০২৩খ্রিঃ তারিখ তাকে যাবজ্জীবন কারাদ- এবং ১০,০০০/-(দশ হাজার) টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের বিনাশ্রম কারাদ-াদেশ প্রদান করেন। গ্রেফতারকৃত আসামী মোঃ হারুন ১০ মে ২০১৯খ্রিঃ তারিখ ঢাকা কেন্দ্রীয় কারাগার, কেরানীগঞ্জে এবং পরবর্তীতে তাকে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগার, গাজীপুরে প্রেরণ করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL