1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

না’গঞ্জের যানযট ও ফুটপাত নিয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষন করলো মন্ত্রী ও এমপি

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ১২৫ Time View

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটের মোড় সাইনবোর্ড এলাকায় ফ্লাইওভার প্রয়োজন্।পাশাপাশি ফ্লাইওভারের নিচের অংশে দেওয়াল ঘেরাও করে দেওয়া প্রয়োজন।এটা না হলে ফুটপাত ফের দখল হয়ে যাবে। আবারও যানজট সৃষ্টি হবে। তাই যেখানে  দরকার সেখানে দেওয়াল দিয়ে ঘেরাও করে দিন। এতে আর ফুটপাত বসবে না।

বুধবার (১৬ অক্টোবর) বেলা ১১ টায় নারায়ণগঞ্জ জেরা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দীনের সভাপতিত্বে প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অপর দিকে নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে কিছু চাঁদাবাজ, ধান্দাবাজ আছে হয়তো আমার নাম ভাঙিয়ে, নয়তো আরেকজনের নাম বা  প্রশাসনের নাম ভাঙ্গিয়ে রাস্তাগুলি দখল করে এলোপাতাড়ি বাস রেখে, ট্রাক রেখে চাঁদা তুলছে। ঢাকা-নারায়ণগঞ্জ পুরান রুটে প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ চলাফেরা করে।

মুন্সিগঞ্জ- পঞ্চবটি সড়ক চার লেনে করা হচ্ছে।পদ্মা সেতু হওয়ার পরে, এই সড়কে যখন ফ্লাইওভার হয়ে যাবে তখন  সড়কটিতে তিনগুণ চাপ বাড়বে। আপনারাও এই বিষয়টি দেখুন। চাষাড়ার মোড়ে একটা ফাঁড়ি আছে, ডাক বাংলো আছে, এগুলো ভেঙে এই জায়গাটা যদি চওড়া করা না হয়, তাহলে ভোগান্তি বাড়বে।

এসময় উপস্থিত ছিলেন, সাংসদ নজরুল ইসলাম বাবু, লিয়াকত হোসেন খোকা, পুলিশ সুপার হারুন অর রশীদ, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL