1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

শ্রম আইন বাস্তবায়নের লক্ষে ত্রিপাক্ষিক আলোচনা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
  • ১৪১ Time View

বাংলাদেশ শ্রম আইন, ২০০৬ বাস্তবায়নের লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতি এবং নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় নগরীর চাষাড়া উপমহা-পরিদর্শকের কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

উপমহা-পরিদর্শক সৌমেন বড়ুয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আরিফ দীপু, ফ্রেন্ড মার্কেট মালিক সমিতির সভাপতি বাদশা মিয়া ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহ নগরীর বিভিন্ন মাকের্ট কমিটির নেতৃবৃন্দ ও 

নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক তুলসি ঘোষ, সাংগঠনিক সম্পাদক এ কে পিন্টু, কোষাধক্ষ আমির হোসেন খোকা, কার্যকরি সদস্য আফসার মামুন, জন সহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দের ত্রিপাক্ষিক মত বিনিময় সভায় কর্মচারীদের নিয়োগপত্র, পরিচয়পত্র, হাজিরা বই, সাপ্তাহিক দেড়দিন ছুটি সহ শ্রম আইনের অন্যান্য দাবি দাওয়া বাস্তবায়নের লক্ষে উভয় পক্ষের মধ্যে আলোচনা করা হয়।

এ সময় সিদ্ধান্তে মালিক সমিতির নেতৃবৃন্দরা এ সময় আগামী এক সপ্তাহের মধ্যে নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের দাবি পর্যায়ক্রমে মেনে নেয়ার আশ্বাস দেন। সেই সাথে তারা দাবি বাস্তবায়ন করতে না পারলে আইনী সহযোগীতা করবেন বলে জানান।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL