বৃহস্পতিবার, মে ১৩, ২০২১
প্রচ্ছদ লিড-৪ না ফেরার দেশে এমপি খোকার বোন

না ফেরার দেশে এমপি খোকার বোন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  নারায়ণগঞ্জ ৩ ( সোনারগাঁও )  এর এমপি  লিয়াকত হোসেন খোকার বড় বোন খালেদা খানম ডলি (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালি..রাজিউন)।

মঙ্গলবার (১৭ নভেম্বর)দিবাগত রাত  ১১টায় রাজধানীর আজগর আলি হসপিটালে মৃত্যুবরণ করেন।   গত এক সপ্তাহ আগে শারীরিক ভাবে তিনি অসুস্থ হয়ে পরেন এরপর দ্রুত তাকে রাজধানীর আজগর আলি হসপিটালে ভর্তি করানো হয়।   এক সপ্তাহ চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জালড়ে

মঙ্গলবার রাত প্রায় ১১টার দিকে তিনি সকলের মায়া ত‍্যাগকরে চলে যান না ফেরার দেশে।  

রাজধানীর আজগর আলি হসপিটাল থেকে লাশ বাহী এম্বুলেন্সে করে রাত ১টা ২০ মিনিটের দিকে নারায়ণগঞ্জের আমলাপাড়াস্থ বাড়িতে  আনা হলে তার আত্মীয় স্বজনরা শেষ বারের মতো দেখতে ভীড় জমায়। সমগ্র আমলাপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে।  

বুধরার ভোরে ফজরের নামাজ শেষে মরহুমার জানাজার নামাজ আমলাপাড়া বড় মসজিদে  অনুষ্ঠিত হয়।  মরহুমার জানাজার নামাজে নারায়ণগঞ্জের গন‍্যমান‍্য ব‍্যক্তিরা সহ এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসুল্লীরা উপস্থিত ছিলেন।  

জানাজার নামাজেরপর নারায়ণগঞ্জের মাসদাইরস্থ কেন্দ্রীয় কবরস্থানে তার বাবা, মা’র এর কবরের পাশে মরহুমাকে দাফন করা হয়।   মৃত্যু কালে তিনি একছেলে একমেয়ে চার বোন ও চার ভাই সহ বহু আত্মীয়  স্বজন গুনাগ্রাহী রেখে গেছেন।    মরহুম আইয়ুব আলী সাহেবের ৬ মেয়ে ৪ ছেলের  মধ্যে মরহুমা খালেদা খানম ডলি ছিলেন ২য় সন্তান এবং বোনদের মধ্যে সবার বড়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x