1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

বিজয় দিবসে প্রমান করলেন মহানগর যুবদলে তারাই মূলধারা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৫১ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: মহান বিজয় দিবস উপলক্ষে মিছিল, সংক্ষিপ্ত আলোচনা সভা ও শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন মহানগর যুবদলের নেতৃবৃন্দ।

বুধবার ( ১৬ ডিসেম্বর) সকালে নগরীর চাষাড়ায় মহানগর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধানের সভাপতিত্বে এ আয়োজন করা হয়।

সকাল ১০ টায় নগরীর মিশনপাড়াস্থ হোসিয়ারী সমিতি ভবনের সামনে থেকে মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধানের নেতৃত্বে একটি মিছিল বের করে। পরে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সংলগ্ন এলাকায় গিয়ে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া শেষে কর্মসূচি সমাপ্ত করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে মমতাজ উদ্দিন মন্তু বলেন, দীর্ঘ ৪৯ বছর হলো আমাদের দেশ স্বাধীন হয়েছে কিন্তু এদেশের মানুষ এখনও পরাধীনতার ধুম্রজালে বন্দি হয়ে আছে। বড় দু:খের সাথে বলতে হয় আমরা স্বাধীন দেশের মানুষ হয়েও ভোটাধিকার প্রয়োগ করতে পারি না। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আমাদের অধিকার ফিরিয়ে আনতে হবে।

সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন বলেন, দেশের গণতন্ত্র বুলন্ঠিত, মানুষের মৌলিক অধিকার নাই। বাকস্বাধীনতা হরণ করা হয়েছে। তাই আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক হিসেবে তার রেখে যাওয়া আদর্শকে সামনে রেখে অধিকার আদায়ের সংগ্রাম করে যাচ্ছি। তাই সকলে ঐক্যবদ্ধ হয়ে দেশের গণতন্ত্রকে উদ্ধার করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে রাজপথে ছিলাম এবং থাকবো।

সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধান বলেন, স্বাধীনতা যুদ্ধে পাকিস্তানীদের বিরুদ্ধে প্রথম বুলেট ব্যবহার করেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।একজন মুক্তিযুদ্ধের স্ত্রী হয়েও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রাজনৈতিক অধিকার থেকে বঞ্চিত। আমরা দেশের মানুষের অধিকার আদায়ের কথা বলি এটা সবচেয়ে বড় অপরাধ। তাই সরকার ভীত্ হয়ে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা হামলা দিয়ে হয়রানী করছে।

স্বাধীন দেশের মানুষ হয়েও আমরা অধিকারের কথা বলতে পারি না। এই অন্যায়ের বিচার একদিন দেশের মানুষ করবে।  তখন আপনারা পালাবার সময় পাবেন না। সংক্ষিপ্ত আলোচনা শেষে শহীদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদল নেতা মঞ্জুরুল আলম মুসা, মোহাম্মদ মাহাবুব হোসেন, আরমান হোসেন, তরিকুল ইসলাম  তৈয়ব হোসেন,  মোঃ রিকসন, সম্রাট হোসেন সুজন, জাকির হোসেন, হুমায়ুন কবির, ফখরুল হাসান, দুলাল হোসেন, মিজানুর রহমান, পরশ মাহমুদ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL