শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
প্রচ্ছদ লিড-২ ভুমিদস্যু জয়নালের বিরুদ্ধে প্রতিবন্ধি পরিবারের মানববন্ধন

ভুমিদস্যু জয়নালের বিরুদ্ধে প্রতিবন্ধি পরিবারের মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নিরিহ বাক প্রতিবন্ধী মোঃ ওমর ফারুক এর বসত বাড়ি জোর পূর্বক দখলের উদ্দেশ্যে,ভাংচুর,লুটপাট সহ উচ্ছেদের অপচেষ্টাকারী ও ভূমিদুস্যু আল জয়নাল এর সন্ত্রাসী বাহিনী কর্তৃক হুমকির প্রতিবাদে এবং বসতবাড়ি রক্ষার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে জাতীয় বধির সংগ্রহ নারায়ণগঞ্জ জেলা ও জাতীয় অন্ধ কল্যান সমিতি নারায়াণগঞ্জ জেলার আয়োজনে অনুষ্ঠিত হয় এই মানববন্ধনটি।

ভোক্তভোগী  প্রতিবন্ধী মোঃওমর ফারুকের স্ত্রী নাজমা বেগম বলেন,পৈত্রিক সূত্রে চাষাড়া বাগান বাড়ি এলাকায় বসবাস করে আসছি আমরা। কিন্ত আল জয়নাল তার জায়গা বলে দাবী করছে আমাদের জমি। পুলিশকে আল জয়নাল বুঝিয়েছে জমি তার,নকল দলিল করে। আমরা একাধিকবার প্রশাসনকে জানিয়েছি কিন্তু কোন কাজ হয়নি। আমরা প্রধানমন্ত্রী, আইনমন্ত্রীকে জানিয়েছি তাদের হস্তক্ষেপ চেয়েছি। তাদের কাছে একবার না দুইবার দরখাস্ত করেছি।

গত বছর ২৯,২৫ ডিসেম্বর এবং ২৬ মার্চ আমাদের বাসা ভাংচুর করেছে।দলের নাম ব্যবহার করে এই ভূমিদুস্যু আল জয়নাল অপকর্ম করে যাচ্ছে। আমরা নারায়ণগঞ্জ জেলার পুলিশ প্রশাসনের কাছে একাধিকবার দরখাস্ত করেছি আপনেরা আমাদের সাথে থেকে জয়নালের ব্যবস্থা নিবেন।

প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, শামীম ওসমান,মেয়র আইভী আমাদের এই ভূমিদুস্যু আল জয়নালের হাত থেকে রক্ষা করবেন। নাজমা বেগমের কন্যা বলেন,আল জয়নাল আমাদের বাসায় কিছু দিন পর পর হামলা চালায়। আমাদের বাসায় ভাংচুর করে আল জয়নাল বলেছে আমাদের মেরে মাটিতে পুতে ফেলবে কেউ জানবে না। আমাদের দুই বোনকে জয়নালের লোকেরা ইভটিজিং করে।ওরা আমার মাকে ধরে নিয়ে রেল লাইনে বেধে রাখে মানুষেরা দেখে হাসে।ওর লোকেরা বলে জয়নালের পায়ে গিয়ে ধরতে। জয়নালের পায়ে ধরলে আমাদের মাফ করে দিবে।

ওরা আমাদের নানাভাবে হেনস্থা করছে। মাননীয় প্রধানমন্ত্রী ও  আপনাদের কাছে আমাদের দাবী এই কুখ্যাত আল জয়নালের হাত থেকে আমাদের রক্ষা করেন।

মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলা বধি সংস্থার সভাপতি এড.আবুল কালাম আজাদ,নাগরিক ঐক্য ফ্রন্ট কবির হোসেন,ইসমাঈল হাওলাদার, জাতীয় বধির সংঘ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক নাসির হোসেন,বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থা নারায়ণগঞ্জ জেলা শাখা সভাপতি ইউসুফ আলী হাওলাদার,এমদাদ হোসেন প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কালাম দম্পতির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও তার সহধর্মীনির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক...
0
Would love your thoughts, please comment.x
()
x