1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

অবশ্যই এখানে সুন্দর একটি হাসপাতাল করে দিতে চাই: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৪ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ ৩০০শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতাল পরিদর্শন করে নারায়ণগঞ্জ জুটিশিয়াল ম্যাজিষ্ট্রেট ভবনে হার্ট ইনস্টিটিউট করার আশ্বাস দিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

রবিবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে খানপুর হাসপাতাল পরিদর্শন শেষে এমনই আশ্বাস ব্যক্ত করেন স্বাস্থ্যমন্ত্রী।

পরিদর্শন শেষে শামীম ওসমান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেককে উদ্দেশ্য করে বলেন, জুটিশিয়াল ম্যাজিষ্ট্রেট ভবন। নারায়ণগঞ্জে ৩ বছর যাবৎ অব্যবহারীত অবস্থায় পড়ে আছে। ভবনটি নির্মাণে ৪০ থেকে ৫০ কোটি টাকা ব্যয় করা হয়েছে। জমির দামও প্রায় ৫০ কোটি টাকা হবে। আমাদের আইন মন্ত্রী মহদোয়কে সাংবাদিকরা প্রশ্ন করে ছিল, উনি তখন বলেছেন, যে কোন একটা মন্ত্রনালয়ের সাথে আলাপ করে ভবনটি হস্তান্তর করে দিবে।

আমি কালকে থাকবো কিনা জানি না। নারায়ণগঞ্জে যদি কারো হাটের কোন সমস্যা হয়, যদি আমারও সমস্যা হয়।  তাহলে আপনারা আমাকে কোথায় নিয়ে যাবেন? এমন কোন জায়গা নেই নারায়ণগঞ্জে। তাই আমরা চাই জুটিশিয়াল ম্যাজিষ্ট্রেট ভবনে হার্ট ইনস্টিটিউট।

শামীম ওসমান আরও বলেন, আইন মন্ত্রী কথা দিয়েছেন। আপনারাও (স্বাস্থ্য মন্ত্রী ও সচিব) আজ এখানে উপস্থিত। আশ্বাসটা দিয়ে যান। নারায়ণগঞ্জবাসী আপনাদের জন্য আর কিছু করতে না পারলেও মাননীয় প্রধামন্ত্রীর জন্য দোয়া করবেন। আপনাদের জন্যও দোয়া করবে। আমার আবেদন, এই টুকুই। আপনাদের কাছে হার্ট ইনস্টিটিউট ভিক্ষা চাচ্ছি।

দাবীর প্রক্ষিতে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন,‘ঢাকার পরেই আমার কাছে মনে হয়, বৃহত্তর সিটি হচ্ছে নারায়ণগঞ্জ। অনেক ব্যবসা বানিজ্য এখানে, লোকজনের বসবাসও বেশি। তাই চিকিৎসা ব্যবস্থা ভালো হওয়া প্রয়োজন। শামীম ওসমান সাহেব যে ভবনের কথা বলেছেন, সেটা আইন মন্ত্রণালয়ের অধিনে। সেই ভবনটাকে হাট হাসপাতাল করার জন্য তাঁর অনুরোধ রয়েছে। আমরা এই বিষয়ে যথাযথ গুরুত্ব সহকারে প্রদক্ষেপ গ্রহণ করবো। আমরা আইন মন্ত্রণালয়ের সাথে আলাপ করে এই ভবনটি নেওয়ার চেষ্টা করবো। ভবনটি যদি নিতে পারি, তাহলে অবশ্যই এখানে একটি সুন্দর হাসপাতাল করে দিতে চাই।’

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের সাংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,৪ একেএম শামীম ওসমান,৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম,নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা.মোঃজাহিদুল ইসলাম,খানপুর হাসপাতালের আবাসিক চিকিৎসক তত্ত্বাবধায়ক আবুল বাসার প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL