রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১
প্রচ্ছদ লিড-২ বাবা’র রুহের মাগফেরাত কামনায় দোয়া চাইলেন শামীম ওসমান

বাবা’র রুহের মাগফেরাত কামনায় দোয়া চাইলেন শামীম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ভাষা সংগ্রামী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,জাতির জনকের ঘনিষ্ঠ সহচর, আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য এবং প্রাক্তন গণপরিষদ ও সংসদ সদস্য ও স্বাধীনতা (মরণোত্তর) পদকপ্রাপ্ত একে এম শামসুজ্জোহার ৩৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার ( ২০ ফেব্রুয়ারী )বাদ আসর নারায়ণগঞ্জ মাসদাইর কবরস্থান জামে মসজিদে এ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলটি নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য ও একে এম শামসুজ্জোহার কনিষ্ট পুত্র একেএম শামীম ওসমানের আয়োজনে অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান বলেন,আজকে আমার বাবার ৩৪ তম মৃত্যুবার্ষিকী। কিন্তু আজকে ছোট একটি ভাইরাস করোনা ভাইরাসের কারনে আপনাদের সাথে এখানে দেখা হইছে। এটা আমাদের পারিবারিক প্রোগ্রাম। এটা ধর্মীয় অনুষ্ঠান না। সকালে বড় ভাইয়ের আয়োজনে বন্দর আমাদের পারিবারিকভাবে দোয়া, কবরস্থান জিয়ারত সহ স্কুলে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই কবরস্থানে আমার বাবা-মা, দাদা, ভাইয়ের কবর আছে। এটাই হচ্ছে আমাদের শেষ ঠিকানা।

তিনি বাবা সামসুজ্জোহার জন্য দোয়া চেয়ে বলেন, আমার বাবার ধনী পরিবারের জন্ম। তিনি মারা যাবার আগে তিনি আমাদের জন্য কিছু রেখে যান নাই। একমাত্র হিরা মহল যেখানে আমরা থাকি সেটা হচ্ছে আমার দাদার একমাত্র উপহার। আমার বাবা দাদা কারো জমি দখল করেনি। তাদের যা সম্পত্তি ছিলো তা দিয়ে নারায়ণগঞ্জ জেলার অর্ধেক কিনতে পারতেন।

কিন্তু তারা তাও করেননি। তারপরও যদি আমাদের কোন কথায়, আচরণে যদি কষ্ট পেয়ে থাকেন তাহলে আমাদের মাফ করে দিবেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বলেন, পৃথিবীর অনেক উন্নত দেশ করোনার ভ্যাক্সিন পায়নি কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে আমরা ভ্যাক্সিন পেয়েছি। তারপর একটা কথা না বললে নয়। আজকে আমার মা সমতুল্য জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে। আপনেরা আমাদের দেশ নেত্রীর জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা.আবু জাফর চৌধুরী বিরু,বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান,মানবাধিকার সংস্থা নারায়ণগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু,ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলি ইউপি চেয়ারম্যান এম শওকত আলী,নারায়ণগঞ্জ রায়ফেল ক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক অয়ন ওসমান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃজুয়েল হোসেন,

নারায়ণগঞ্জ ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির,ফতুল্লা ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন,এনায়েতনগর ইউপি চেয়ারম্যান মোঃআসাদুজ্জামান আসাদ,আলিরটেক ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতি,গোগনগর ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান নূর হোসেন,

নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি,ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা মোঃ জাহাঙ্গীর হোসেন,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, মিজানুর রহমান খোকন প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ব্যর্থ হচ্ছে না’গঞ্জের সংশ্লিষ্ট অধিদপ্তর ॥ খেটে যাচ্ছে শ্রমিক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: প্রাচীনকাল থেকেই শ্রমিকদের ন্যায দাবি আদায়ে বারংবার রাজপথে আন্দোলন সংগ্রাম করে আসলেও সেটা বাস্তবে কতটা সফলতা বয়ে এনেছে...
0
Would love your thoughts, please comment.x
()
x