বুধবার, মে ১২, ২০২১
প্রচ্ছদ মতামত না’গঞ্জ মহানগর যুবদলের সভাপতি পদে সাগর প্রধানকে দায়িত্ব প্রদানের আহবান

না’গঞ্জ মহানগর যুবদলের সভাপতি পদে সাগর প্রধানকে দায়িত্ব প্রদানের আহবান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটিতে কর্মীবান্ধব নেতা ও রাজপথের লড়াকু সৈনিক সাগর প্রধানকে সভাপতি পদে দায়িত্ব প্রদানের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দদের দৃষ্টি আকর্ষন করেছেন সদর থানা যুবদল নেতা মোহাম্মদ জসিম উদ্দিন আলী রিকসন।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেন।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ করেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার  তারেক রহমান এর হাতকে শক্তিশালী করার জন্য সাগর প্রধানের নেতৃত্বে মহানগর যুবদলকে সাংগঠনিক ভাবে এগিয়ে নিয়ে যাচ্ছি।

সংগঠনকে কিভাবে পরিচালনা করতে হবে, কর্মীদের সমস্যা কিভাবে সমাধান  করতে হবে, এবং  কিভাবে সর্বদা রাজপথ এ কর্মীদের  নিয়োজিত রাখতে হবে। সেই বিষয়টা ইতিমধ্যেই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধান তার নিজের দক্ষতা দিয়ে প্রমান দিয়েছেন।

এছাড়াও করোনা কালীন সময় সাগর প্রধান  অক্লান্ত পরিশ্রম করেছেন। তিনি গর্ভবতী মায়েদের জন্য খাদ্য সামগ্রী বিতরন করেছেন, প্রতিবন্ধী বাচ্চাদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন।মধ্যবিত্ত পরিবারের জন্য ব্যক্তিগত উদ্যোগে এাণের ব্যবস্থা করেছেন। এমন নেতাই আমাদের জন্য প্রয়োজন। 

তাই আমাদের তৃণমূলের একটাই দাবি সাগর প্রধানকে নারায়ণগঞ্জ মহানগর যুবদল এর সভাপতি করা হউক। তাহলে মহানগর যুবদলকে শক্তিশালী করার পাশাপাশি সামাজিক সেবা মূলক কাজে নিয়োজিত করতে পারবে।

4 1 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x