1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

রাত ১১টার পর রাস্তায় তরুন কাউকে দেখলেই গ্রেফতার: ইমরান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৩০ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: কোন কারন ছাড়া আজকে রাত ১১টার পর থেকে যদি কোন তরুনদের রাস্তায় আড্ডা মারতে দেখা যায় তাহলে তাদের থানায় ধরে আনা হবে।উপযুক্ত কারন ছাড়া রাস্তায় ঘুরাঘুরি করতে দেখলেও থানায় আনা হবে।

বুধবার(৩ মার্চ)বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওপেন হাউজ ডে’তে এ কথা বলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার(ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন)মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের জরুরি কাজে ব্যস্ত থাকায় প্রধান অতিথি হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার(ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী।

মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, পুলিশ যে সব কিছু চাইলে পারে তা কিন্তু না।১৯৭১ সালে পুলিশ যেমন আপনাদের সহযোগীতায় দেশকে স্বাধীন করেছে ঠিক তেমনে এখন আপনাদের সহযোগীতা পেলে দেশকে আমরা মাদকমুক্ত হিসেবে গড়ে তুলবো। ৭১ সালের এই মার্চ মাসেই লক্ষ লক্ষ শহীদেরা জীবন দিয়ে আমাদের রক্ষা করেছে আর আমাদের সমাজের গুটি কয়েকজন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিতে পারবো না।আপনাদের এলাকায় কেউ যদি মাদক বিক্রি করে,মাদক সেবন করে আমাদের জানান আমরা আপনাদের নাম ও ফোন নাম্বার পর্যন্ত গোপন রাখা হবে আপনাদের নিরাপত্তার স্বার্থে।তাই আপনাদের এলাকায় যেই মাদক বিক্রি করে আমাদের জানান।

তিনি আরো বলেন, পুলিশ পরিবর্তনের সাথে সাথে সমাজের মানুষের পরিবর্তন হতে হবে।এখন থানায় আসলে কারো কোন টাকা লাগে না,কেউ টাকা চায় না অভিযোগ করতে এটা আমাদের ভালো লাগছে। থানায় আমাদের অফিসাররাও এখন কোন টাকা নিচ্ছে না। যদি কেউ চায় তাহলে আমাদের জানান। নারায়ণগঞ্জ জেলায় ভ্রাম্যমাণ লোকের সংখ্যা বেশি। তাই এখানে অপরাধ ঘটে বেশি। তাই আপনার বাসায় কাকে ভাড়া দিচ্ছেন তার সকল তথ্য নিয়ে রাখবেন।এবং বাসাবাড়ী,দোকানপাটে সিসি ক্যামেরা লাগাবেন।গুজব সৃষ্টিকারী থেকে সচেতন থাকতে হবে। আপনে চিন্তা করবেন ১০ বছর আগে এবং ১০ বছর পরে দেশের কি কি উন্নতি হয়েছে।গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে আপনেরা রুখে দাঁড়াবেন।

মেহেদী ইমরান সিদ্দিকী আরো বলেন, পুলিশ যেমন ঝুঁকি নিয়ে কাজ করে তেমনি সাংবাদিকরাও ঝুঁকি নিয়ে কাজ করে। করোনার মহামারিতে নারায়ণগঞ্জ জেলায় প্রথম করোনা ভাইরাসের রোগী পাওয়া যায়।তখন আমাদের কাছে কোন প্রটেকশনের জন্য হেন্ড গ্লাবস,মাস্ক,পিপিই কোন কিছু ছিলো না।তবুও আমরা এই মহামারিতে কাজ করেছি।কাজ করার সময় আমাদেরই এক সদস্য রফিকুল মারা গেছে।তাছাড়া পুলিশের পাশাপাশি সাংবাদিকরাও কাজ করেছে অনেক।

সভাপতির বক্তব্যে মোঃশাহ জামান বলেন,আমরা ফুটপাতে হকার্সদের বসতে দিবো না এটার চ্যালেঞ্জ নিয়েছি।কারন ফুটপাতে বিভিন্ন ছিনতাই,চুরির মাত্রা বেড়ে গেছে।এছাড়া মহিলাদের গায়েও হাত দেওয়া হয়। আমরা নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল।আলম স্যারের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলায় আমরা কাজ করতে চাই।নারায়ণগঞ্জ জেলায় অনেক ইতিহাস আছে।আমাদের নারায়ণগঞ্জ জেলা বিদেশের মানুশও জানে।আমরা তা থেকে বের হয়ে আসতে চাই।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃশাহ জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর ওসি(তদন্ত)মোঃমোস্তাফিজুর রহমান,ওসি(অপারেশন) কাজী মাসুদ রানা,গোগনগর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃনূর হোসেন সওদাগর প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL