27 C
Nārāyanganj
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

কর্মসূচি পালনে ব্যর্থ হলেন না’গঞ্জ যুবদল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন যুবদলের ৪১ তম প্রতিষ্ঠা বাষির্কী পালন উপলক্ষে তেমন কোন সফলতা দেখাতে পারেনি নারায়ণগঞ্জ যুবদল। ২৭ অক্টোবর সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদল র‌্যালীর আয়োজন করলেও, সেখানে ফটোসেশন ছাড়া তেমন কোন কর্মকান্ড লক্ষ্য করা যায়নি।

এদিকে, মহানগর যুবদলের র‌্যালী বিভক্তির কারনে দুই দফা কর্মসূচি পালন করলেও, সকালে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অধিকাংশ নেতার উপস্থিতিতেও পুলিশের ধাওয়ায় সেটা বানচাল হয়ে যায়। ফলে নাম মাত্র কর্মসূচির মধ্যেই ইতিটানতে হয় খোরশেদ সহ সকলকেই।

অপরদিকে, বিকেলে বেশ ডাক ঢোল পিটিয়ে নারায়ণগঞ্জ ক্লাবের সামনে থেকে সংগঠনটির যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধানের নেতৃত্বে প্রেসক্লাবের সামনে এসে বক্তব্যের মাধ্যমে শেষ হয় র‌্যালী। এই র‌্যালীতে দেখা মিলেছিলো মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, সহ-সভাপতি নাজমুল হক রানাকে।

তবে এই তিন নেতার নৈপূন্যের কারিগড় সাগর প্রধান দেখিয়ে দিলেন কর্মসূচি পালনে কৌশল। তার এই কৌশলের কাছে পরাস্ত হয়েছে জেলা ও মহানগর যুবদলের কর্ণধাররা। কর্মসূচি পালনে সাগর প্রধানের সফলতায় খুশি যুবদলের অনেক নেতা ও কর্মীরা।

এদিকে, দলের প্রয়োজনে পুলিশি বাঁধা উপক্ষো করে সফল কর্মসূচি পালনে অনেকটাই প্রশংসা কুড়িয়েছেন কৌশলবাজ এই নেতা। তবে তার সফলতার কাছে মুখথুবরে পরা জেলা ও মহানগর যুবদলের কর্ণধাররা কতটা সজাগ থাকবেন আগামী কর্মসূচিতে সেটা এখন দেখার বিষয়। কারন জেলা ও মহানগর যুবদলের ঘোষিত কমিটির মেয়াদ শেষ হওয়া এখন সময়ের ব্যপার।

তাই আগামী দিনের কর্মসূচি পালনে ব্যর্থতায় পর্যবসিত হওয়া এই নেতারা কতটা চৌকষতা অবলম্বন করবেন। সেটা নিয়ে ভাবতে হবে আরও জোড়ে সোড়ে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x