1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

না’গঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৭০, মৃত্যু ১

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৩৮ Time View
narayanganj
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সোনারগাঁয়ের ১ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মোট মৃত্যুর সংখ্যা ১১৪ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত আরও ৭০ জন নিয়ে করোনা ভাইরাসে জেলায় আক্রান্ত হলেন ৫ হাজার ৯১ জন।

সোমবার (২৯ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন ও আক্রান্ত ১ হাজার ৭৯২ জন।

অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২০০ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১৭৭ ও মারা গেছেন ৩ জন।

এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৪৭৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৫০ জন ও মারা গেছেন ১৪ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ৯৯৯ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৪ হাজার ৭৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৩৮ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৭ হাজার ৪১৫, সদর উপজেলায় ৪ হাজার ৮০৫, বন্দরে ১ হাজার ৮৭, আড়াইহাজারে ২ হাজার ২৪৫, সোনারগাঁয়ে ১ হাজার ৮৪৭, রূপগঞ্জে ৭ হাজার ৩৮১ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ২ হাজার ৯৬২ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১১০৯ জন, সদর উপজেলার ৮৫৫ জন, রূপগঞ্জের ৩৫৮ জন ও আড়াইহাজারের ৩৩৫ জন, বন্দরের ৮৫ ও সোনারগাঁয়ের ২২০ জন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL