1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

না’গঞ্জে কোথায় কতজন করোনায় আক্রান্ত ও সুস্থ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৫৪ Time View
Covid-19
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনা ভাইরাস নতুন কোন মৃত্যু নেই। আরও আক্রান্ত হয়েছে ২৬ জন । এ নিয়ে জেলায় মোট করোনা সনাক্ত হয়েছে ৫ হাজার ২৯১ জন। এবং মারা গেছেন মোট ১১৫ জন। 

রোববার  (৫ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে এই তথ্য জানায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রেমতে, সিটি কর্পোরেশন এলাকায় আক্রান্ত ১,৮৬৮ জন ও মারা গেছেন ৬১ জন । অন্যদিকে সদর উপজেলায় আক্রান্ত ১,২৪২ জন ও মারা গেছেন ২২ জন । বন্দর উপজেলায় আক্রান্ত হয়েছেন ১৯০ ও মারা গেছেন ৩ জন। রূপগঞ্জে আক্রান্ত হয়েছেন ১,৩৮জন ও মারা গেছেন ১০ জন।

এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৪৯২ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৬১ ও মারা গেছেন ১৫ জন।

জেলায় মোট ২৬ হাজার ২৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১২২ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৭ হাজার ৯৮৭, সদর উপজেলায় ৪ হাজার ৯৯৮, বন্দরে ১ হাজার ১৭৮, আড়াইহাজারে ২ হাজার ৩৬৩, সোনারগাঁয়ে ১ হাজার ৯০৪, রূপগঞ্জে ৭ হাজার ৮২২ জনের। জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩ হাজার ৭৩৭ জন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL