1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

প্রয়াত ফটোসাংবাদিকদের স্বরনে মিলাদ ও দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৪৩ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ প্রয়াত ফটো সাংবাদিক মেহেদী হাসান নয়ন,নাদিম আহমেদ ও বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক  তানভীর আহমেদ রনি’র রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৯ আগষ্ট ) ফতুল্লার খা-পুর বিলাসনগর নগর এলাকায় নারায়ণগঞ্জ সাঙবাদিক সংগ্রাম পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক ভোরের দিগন্ত পত্রিকার সম্পাদক মো.কাইউম আলী ব্যাবস্থাপনায় এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাজি শ্যামল,সাধারন সম্পাদক মো.সবুজ,সাবেক সভাপতি মো.মাহমুদুল হাসান কটি,নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো.শহীদুল্লাহ রাসেল,সাধারন সম্পাদক মো.উজ্জল হোসাইন,সিনিয়র ফটো সাংবাদিক মো.মোক্তার হোসেন,পাপ্পু ভচ্রাচার্য্য, মো.কাইউম খান,

নিউজএটুজেড২৪.কমের সম্পাদক মো.রফিকুল্লাহ রিপন,সাংবাদিক আবদুল মান্নান,মশিউর রহমান,গাফ্ফার হোসেন লিটন,সোনালী আক্তার,বদরুজ্জামান রতন,মো.সাগরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মিলাদ শেষে প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনা দোয়া করা হয় ও নেওয়াজ বিতরন করা হয়। মোনাজাত পরিচালনা করেন বাইতুল ফালাহ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ওলিউল্লাহ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL