1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কর্মকর্তাদের আইভীর সভা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৩৮ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ সরকার, যুক্তরাজ্য সরকারের এফসিডিও এবং ইউএনডিপি বাংলাদেশ সহযোগিতায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় বাস্তবায়িত প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কর্মকর্তাদের সাথে সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রকল্পের জাতীয় প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব, স্থানীয় সরকার বিভাগ জনাব মো: এরশাদুল হক,  উপ আবাসিক প্রতিনিধি-ইউএনডিপি বাংলাদেশ মিস ভ্যান এনগুয়নে এবং প্রজেক্ট ম্যানেজার জনাব ইউগেশ প্রধানাং।

এসময় মেয়র আইভী দক্ষিণ রেলি বাগান সিডিসির দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন, নারীর অংশগ্রহণ বৃদ্ধি, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ, জলবায়ু সহিষ্ণু অবকাঠামো উন্নয়ন সহ নানামুখী উন্নয়নে উক্ত প্রকল্প অবদান রাখছে এবং আগামী দিনে উক্ত প্রকল্পের তত্ত্বাবধানেই গৃহীত সকল উদ্যোগ সফলভাবে বাস্তবায়িত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে তারা সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের দক্ষিণ রেলি বাগান সিডিসির বিভিন্ন উন্নয়ন কার্যক্রম ফুটপাত, ড্রেন, কমিউনিটি ল্যাট্টিন, ব্যবসা সহায়তা, পুষ্টি সহায়তা, শিক্ষানবিস সহায়তা, শিক্ষা সহায়তা এবং সিডিসির সকল উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন।

মাঠ পরিদর্শনের আগে উক্ত সিডিসির সকল সদস্য, টাউন ফেডারেশনের প্রতিনিধি, বুড়িগঙ্গা সিডিসি ক্লাস্টারের প্রতিনিধি এবং উপকারভোগীদের প্রতিনিধিদের সাথে প্রকল্পের বিভিন্ন কার্যক্রম বিষয়ে উপস্থাপনা করা হয়।

পরিদর্শক টিমের সাথে সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, প্রধান সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা ও সদস্য সচিব প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প কে এম ফরিদুল মিরাজ, টাউন ম্যানেজার, এল.আই.ইউ.পি.সি প্রজেক্ট মোহাম্মদ মাহবুবুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL