1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

আমার বিরুদ্ধে অপ-প্রচার করছে: হান্নান সরকারের

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৪৫ Time View
hannan

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২১নং ওয়ার্ডে বিএনপির সাবেক কাউন্সিলর হান্নান সরকার প্রকাশ্যে ভোট কেন্দ্র দখলের হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার ২১ ডিসেম্বর রাতে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। যা মুহুর্ত্বের মধ্যে ভাইরাল হয়।

ভাইরাল হওয়ায় ভিডিওতে তাকে বলতে শোনা যায়, নির্বাচনের আরও ২৮ দিন বাকী রয়েছে। নির্বাচনের এই ২৮ দিনে আমরা মিটিং করবো, মিছিল করবো, টোকেন দিবো, উঠান বৈঠক করবো, ভোট চাওয়াবো আপনাদের দিয়ে। নির্বাচনের দিন মার্কা নিয়ে ভোট কেন্দ্র দখল করবেন। তখন আপনাদের আমি ভিটামিন দিবো।

খোঁজ নিয়ে জানা গেছে, গত মঙ্গলবার রূপালী এলাকায় ২১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হান্নান সরকারের আয়োজনে নারী ভোটারদের সাথে নির্বাচনী উঠান বৈঠক করেন। আর এ নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠানে নারী ভোটারদের সাথে তার বক্তব্যে এসব কথা বলেন। তার এমন বক্তব্য ভাইরাল হওয়ার পর ২১নং ওয়ার্ডে ভোটারদের মাঝে আতংক বিরাজ করছে।

ভোটাররা বলছেন, ২১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হান্নান সরকার ভোটের আগেই কেন্দ্র দখল করার হুঙ্কার দিয়েছেন। এখানে কতটুকু সুষ্ঠু নির্বাচন হবে তা ইতিমধ্যেই বুঝা যাচ্ছে। এবং তিনি নারী ভোটারদের বলছেন ভিটামিন দিবেন আসলে তিনি কি বুঝাতে চাচ্ছেন?। প্রশাসনের কাছে সুষ্ঠু নির্বাচনের দাবি তোলেন ভোটাররা।

মার্কা নিয়ে ভোট কেন্দ্র দখলের বিষয় ২১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হান্নান সরকার অস্বিকার করে বলেন, আমি বলছি প্রতীক পাওয়ার পর ভোট কেন্দ্র পাহাড়া দিবো।

এই বিষয় হান্নান সরকার বলেন, একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে অপ-প্রচার চালাচ্ছে। যাতে এটার প্রভাব নির্বাচনে পরে। আমি এই ধরনের কোন বক্তব্য দেইনি।আমি আমার নেত্রীদের বলছি আপনারা নির্বাচনের দিন ভোট কেন্দ্রে সকাল থেকে উপস্থিত থাকবেন। আর ভোটাররা যাতে সুন্দর মত ভোট দিতে পারে সেই বিষয় সহযোগীতা করবেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL