1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটা আয়োজন করা হয়

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৪৭ Time View
hellal

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপদযাপন উপলক্ষ্যে বধির উন্নয়ন সংস্থা নারায়ণগঞ্জের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৩১ ডিসেম্বর) বিকেল ৪টায় চাষাড়া রেললাইন সংলগ্ন সংগঠনের কার্যালয়ে বধির হাফেজ মাসুদুর রহমানের কোরআন তেলোয়াত মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃনুরুজ্জামান বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

প্রধান অতিথির বক্তব্যে জাকিরুল আলম হেলাল বলেন, এক আল্লাহর উপর বিশ্বাস করে আপনাদের কথা দিচ্ছি আল্লাহ কুরআনে বলেছেন সকলকে সাহায্য করো। জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আপনেরা যে অনুষ্ঠানের আয়োজন করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। সারাদেশের সবাই মানুষ শেখ মুজিবুর রহমানকে ভালবাসে। আমি আল্লাহর কাছে দোয়া করবো আপনাদের জন্যও।

আপনার চোখ আছে আমার নেই,আমি কথা বলতে পারি আপনে পারেন না সবই আল্লার সৃষ্টি।আল্লাহ যা সৃষ্টি করেছেন তাই উত্তম। তাই আপনেরা কাউকে বধি বলবেন না।আপনেরা চোখ দিয়ে যা অনুভব করতে পারেন আমার থেকেও বেশি। তাই আল্লাহকে ভালোবাসুন মানুষকে ভালোবাসেন। যে পরিবারকে ভালোবাসে আল্লাহ তাকে ভালোবাসে।শুধু ইমাম আর নেতারা ভালোবাসে তা কিন্তু না আপনেরাও মানুষকে ভালোবাসবেন।

যার যার অবস্থান থেকে মা বাবাকে ভালোবাসুন। তাহলে দুইটা জান্নাত পাবেন। যুদ্ধে যাবার দরকার নাই। বাবা মাকে ভালোবাসুন এই পৃথিবীতেই দুইটা জান্নাত পেয়ে যাবেন।নিজেদের কখনো হেয় প্রতিপন্ন ভাববেন না। নিজেদের সব সময়ই মানুষ হিসেবে ভাববেন এবং সৃষ্টির সেরা জীব হিসেবে।

হেলাল আরো বলেন, আমাকে উপদেষ্টা মন্ডলী হতে হবে না। আমাকে সদস্য হিসেবেই রাখেন।কোন গুন্ডাবাহিনী আপনাদের জায়গা আপনাদের অফিস ওসমান পরিবারের সমর্থন নেতাকর্মীরা থাকতে দখল করতে পারবে না। কোর্ট দিয়ে যদি উঠিয়ে দেয় তাহলে আমরা সর্বোচ্চ আদালতে যাবো। আর সেখান থেকেও যদি উঠিয়ে দেয় তাহলে আমরা নারায়ণগঞ্জের হাজার হাজার মানুষ নিয়ে আন্দোলন করবো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমর্থিত কোন সংগঠনের কাউকে ক্ষতি করতে দিবো না।আপনাদের যেকোন সমস্যায় ইনশাআল্লাহ কথা দিলাম আপনাদের পাশে থাকবো।

এর আগে অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে জাকিরুল আলম হেলালকে সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে পদ গ্রহন করার আহবান জানিয়ে বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থা নারায়ণগঞ্জ জেলার মহাসচিব ইউসুফ হাওলাদার বলেন, আমাদের এখানে সবাই বধির।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সমর্থিত আমাদের এই বধির সংগঠনের প্রধান উপদেষ্টামন্ডলীর সদস্য হিসেবে আপনাকে চাই।

আমাদের এই বধির সংগঠনকে ধ্বংস করতে বিএনপির আবুল কালাম আজাদ অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাদের বধির সংগঠনের সাইনবোর্ড তুলে ফেলতে চাচ্ছে। আমাদের বধিরদের এই রক্ষায় আপনাদের ভূমিকা চাচ্ছি।

বক্তব্য শেষে কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপদযাপন করা হয়।

এসময় অনুষ্ঠানটি ইউসুফ হাওলাদারের সহধর্মিণী রেনু বেগমের তত্ত্বাবধায়ন ও পরিচালনায় আরো উপস্থিত ছিলেন বধির উন্নয়ন সংস্থা নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক নাজমা বেগম,ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম,কোষাধ্যক্ষ মোল্লাহ রাশেদ বিন বেলাল(শাওন),গুসাই, রিপন,রাকিবুল হাসান সবুজ প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL