1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

ফয়েজের নির্বাচনী গনসংযোগে নারী পুরুষের গণজোয়ার

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৪৩ Time View
news-02

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নাসিক নির্বাচনে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাহ ফয়েজ উল্লাহ ফয়েজের পক্ষে গনসংযোগে নারী পুরুষের গণজোয়ার সৃষ্টি হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারী) বিকেল ৪ টায় রেডিও প্রতিকের পক্ষে  তার নির্বাচনী এলাকায় এ প্রচারনা চালানো হয়। এ সময় নারী পুরুষ সকলের মুখেই শাহ ফয়েজ উল্লাহ ফয়েজের রেডিও প্রতিকের পক্ষে শ্লোগান দিতে থাকেন।

গনসংযোগ শেষে কাউন্সিলর প্রার্থী শাহ ফয়েজ উল্লাহ বলেন, আমার নির্বাচনী প্রচারনায় আপনাদের উপস্থিত ও সমর্থন আমাকে হতভাগ করেছে। এই ভাবে আপনাদের সমর্থন ও ভালবাসা থাকলে রেডিও প্রতিকের পক্ষে ১৬ জানুয়ারী এর প্রতিফল ঘটবে। আমি নির্বাচিত হলে আপনাদের দৈৗড়গোরায় নাসিকের সেবা পৌছে দিবো।

বিগত দিনে যিনি নির্বাচিত হয়ে ছিলেন তিনি এই ওয়ার্ডের পরিকল্পিত কোন উন্নয়ন করতে পারেননি। যার ফলে আপনারা উন্নয়নের ছোয়া থেকে অনেক পিছিয়ে পরেছেন। তাই আমি এই ওয়ার্ডের সন্তান হিসেবে উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশ গ্রহন করেছি। তাই আপনাদের সমর্থনের পাশাপাশি রেডিও মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করার আহবান জানাচ্ছি।

এ সময় গনসংযোগে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সাজাহান প্রধান, সেলিম মিয়া, নজরুল ইসলাম, এ্যাড. উম্মে হাবিবা মুক্তা, উম্মে সালমা, মৎসজীবি লীগের নেতা জাকির হোসেন, জনি খান, ওহেদ শাহাদাত বাবু, পলিন, প্রেস মালিক সমিতির সভাপতি দর্পন, মহানগর পূজা উদযাপন পরিষদের সদস্য উত্তম কুমার, টনি, মিন্টু সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL