1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

সজল-সাদেককে গ্রেফতারের প্রতিবাদে মহানগর বিএনপি তীব্র নিন্দা ও মুক্তির দাবী

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৮ Time View
bnp kalam

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল এবং কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য সাদেকুর রহমান সাদেককে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর বিএনপি।

সোমবার (৭ ফেব্রুয়ারী) এক বিবৃতিত্বে মহানগর সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু এ নিন্দা জানান। সেই সাথে নিঃশর্তে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের মুক্তি দাবী করেন।

বিবৃতিত্বে তারা আরও উল্লেখ করেন, ইতিমধ্যেই সরকার বারংবার মিথ্যা মামলা হামলা ও গ্রেফতার করে দলীয় নেতাকর্মীদের রাজপথ থেকে সড়াতে পারেনি। কারন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিকরা  মামলা হামলা ও গ্রেফতার আতংকে কখনই রাজপথ ছাড়েনি আর ভবিষ্যত্বেও ছাড়বে না।

বিবৃতিতে আরও উল্লেখ করেন, মহানগর বিএনপির পক্ষ থেকে সদস্য সচিব মনিরুল ইসলাম সজল এবং কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য সাদেকুর রহমান সাদেককে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে তাদের নিঃর্শতে মুক্তিদাবী করছি।

বিবৃতিত্বে একাত্ত্বতা প্রকাশ করেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেন, আতাউর রহমান মুকুল, ফখরুল ইসলাম মজনু, নুরুউদ্দির হাজী, মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল, আওলাদ হোসেন, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আনিছুর রহমান মোল্লা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, রবিবার (৬ ফ্রেবুয়ারি) দিবাগত রাত দেড়টায় কেন্দ্রীয় বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে থেকে মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল এবং কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য সাদেকুর রহমান সাদেককে গ্রেফতার করে পুলিশ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL