1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে “ মডেল রিপোর্টার্স ক্লাবে”র শরবত বিতরন সোনারগাঁয়ে কালামের পক্ষে নির্বাচনী প্রচারণা ও কর্মী সভা লালমনিরহাটে প্রচণ্ড দাপদাহে রাশেদুলের মৃত্যু তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় আল মামুন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কাগজে কলমে ৫০ শয্যা বাস্তবতায় ? আপনাদের নিরব বিপ্লবই বিজয়ের মালা মুকুল সাহেব পড়বে জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম

না’গঞ্জে ইমন হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ২ জনের যাবজ্জীবন কারাদন্ড

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৬৫ Time View
adalot

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় মো. ইমন হত্যা মামলায় চারজনের মৃত্যুদণ্ড ও দুজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রোববার (২০ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। রায়ে চারজনকে খালাস দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট জাসমিন আহমেদ।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- মো. নাহিদ (২১), মো. সিরাজ মিয়া (৪৫), সেন্টু মিয়া (২৫) ও আহম্মদ আলী (৫৫)। যাবজ্জীবন- সালমা বেগম (৫২), হুসনে আরা (৪৭)। এছাড়া মামলা থেকে আয়েশা, মামুন, খোরশেদ আলম ও মন্টুকে খালাস দেওয়া হয়।

ইমন হোসেন (১৩) ফতুল্লার চরাঞ্চল বক্তাবলীর কানাইনগর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। সে চর রাধানগর এলাকার ইসমাইল হোসেন ওরফে রমজান মিয়ার ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১১ সালে ইমনের বড় ভাই ইকবালের (সিঙ্গাপুরপ্রবাসী) সঙ্গে চাচা আহম্মদ আলীর ঝগড়া হয়। একপর্যায়ে ইকবালের লাঠির আঘাতে আহাম্মদ আলীর মাথা ফেটে যায়। এরপর থেকেই তাদের দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। ওই ঘটনার পরে ইকবালকে দেখে নেওয়ার হুমকি দেওয়ায় তাকে সিঙ্গাপুর পাঠিয়ে দেয় পরিবার।

প্রায় দুই বছর পর ইকবালের পরিবারের ওপর প্রতিশোধ নিতে ইমনকে হত্যার পরিকল্পনা করে আহাম্মদ আলী। ২০১৩ সালের ১৩ জুন ইমনকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার পর মরদেহ ৯ টুকরা করে ফেলে দেওয়া হয়। পরে ২২ জুন বাড়ির অদূরে একটি ক্ষেত থেকে টুকরা করা মরদেহ উদ্ধার করা হয়।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমিন আহমেদ বলেন, এ রায়ে আমরা সন্তুষ্ট। আশা করি উচ্চ আদালত এ রায় বহাল রাখবেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL