1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

এ যেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে সোনার বাংলায় নতুন সূর্যোদয়ঃ রবিউল হোসেন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৮৪ Time View
robiyoul

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা ও গতিশীল নেতৃত্বের ফলে বর্তমান সরকারের ঐতিহাসিক অর্জন হিসেবে আজ বাস্তবে দৃশ্যমান। আগামী ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এ যেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে সোনার বাংলায় নতুন সূর্যোদয়।

মঙ্গলবার (২১ জুন) একান্ত সাক্ষাতকারে পদ্মাসেতু বাস্তবে দৃশ্যমান হওয়ায় তিনি এসব কথা বলেন।

এ সময়ে তিনি আরও বলেন, আজ পদ্মাসেতু বাস্তবে দৃশ্যমান অবহেলিত দক্ষিণ—পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষ এই সূর্যের আলোতে আলোকিত হবে । দীর্ঘদিন ভোগান্তির শিকার পদ্মার এপার—ওপারের কোটি কোটি বাসিন্দারা এখন স্বপ্নের ধারপ্রান্তে। ২৬ জুন সকাল ৬টা থেকে দেশের সর্ববৃহৎ এ সেতু দিয়ে সর্বসাধারণের জন্যে পরিবহন চলাচল উন্মুক্ত হতে যাচ্ছে। এরফলে পদ্মা সেতুর মাওয়া—জাজিরা পয়েন্ট দিয়ে নির্দিষ্ট পথের মাধ্যমে বাংলাদেশের রাজধানী ঢাকার সাথে দক্ষিণ—পশ্চিমাঞ্চলের সরাসরি সড়ক  ও রেল যোগাযোগ তৈরী হবে।

তিনি আরও বলেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে বিশে^র মানচিত্রে মাথা উ”ু করে দাড় করিয়ে ছিলেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিজস্ব অর্থায়নে দেশের সবচেয়ে বড় অবকাঠামো পদ্মা সেতুর কাজ বাস্তবায়ন করে সারা বিশ^কে দেখিয়ে দিয়েছে আমরা বাঙ্গালী জাতি অসম্ভবকে সম্ভব করতে পারি।

শুরুতে এই পদ্মা সেতু নিয়ে আমাদের দেশের কিছু সুশীল সমাজ বলে ছিলো পদ্মা সেতু বাস্তবায়ন করা সম্ভব না। তাদের সেই কথাকে মিথ্যে প্রমানিত করেছে বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশের উন্নয়নের গতি আরও বৃদ্ধি করতে আমাদের রাজনৈতিক শিক্ষা গুরু নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে বাঙ্গালী জাতির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে তুলবো।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL