1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

১% ই হতে পারে শামীম ওসমানের জেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ার কৌশল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৭৩ Time View
samim osman
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি হতে যাচ্ছেন সংসদ সদস্য শামীম ওসমান। প্রকাশ্যে না বললেও গোপনে গোপনে তিনি সভাপতি হতে সব ধরনের প্রস্তুতি সম্পর্ন্ন করে রেখেছেন বলে জানা গেছে। যদিও তিনি ৯৯% দাবী করে বলছেন যে তিনি সভাপতি হতে ইচ্ছুক না। বাকী ১% এর উপর নির্ভর করছে তার সভাপতি হওয়ার ইচ্ছে। তবে তা হিতে বিপরীত মনে করছেন শামীম ওসমানের অনুসারীরা। এ ১% হতে পারে তার সভাপতি হওয়ার কৌশল। কাউন্সিলের দিনই শামীম অনুসারীরা প্রধান অতিথির বরাবার জোড়ালো দাবী জানাবেন তাকেই যেন জেলা আওয়ামীলীগের সভাপতি বানানো হয়।

তবে এ ব্যাপারে আওয়ামী লীগের কোন নেতাকর্মী মুখ খুলছেন। অত্যন্ত গোপনীয়তা রক্ষা করে শামীম ওসমান কে সভাপতি বাবানোর নীলনকশা বাস্তবায়নের পথ খোলা রেখেছে।

জানা যায় আগামী ২৩ অক্টোবর জেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

ইতিমধ্যে শামীম ওসমান সম্মেলন সফল করার নামে কয়েকটি বৈঠক করেছেন। সে বৈঠকে কাউন্সিল ছাড়া তেমন কাউকে ডুকতে দেননি। অত্যন্ত সু কৌশলে কাউন্সিল করার পথে এগিয়ে যাচ্ছে শামীম ওসমানের অনুসারীরা। কে আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হবে এখনো পর্যন্ত নাম প্রকাশ করা হয়নি। তবে আব্দুল হাই আবার সভাপতি প্রার্থী হবেন এটা নিশ্চিত বলে জানান আওয়ামী লীগের একটি মহল। আব্দুল হাইকে আছাড় দিতে শামীম ওসমান কে সভাপতি হিসেবে ঘোষনা করবে শামীম ওসমানের অনুসারীরা কাউন্সিলের দিন। ততোক্ষণ পর্যন্ত গোপন রাখতে কঠোর নির্দেশনা রয়েছে।

শামীম ওসমান অনুসারীরা বলেন,তিনি সভাপতি হলে দল যে কোন সময়ের চেয়ে শক্তিশালী হবে। এখন তিনি দলের কোন পদে না থাকলেও কয়েক ঘন্টা আগে ডেকে যে কোন সমাবেশ সফল করতে পারেন। কাজেই তিনি সভাপতি হলে অবাক হবার কিছু থাকবেনা।

এ ব্যাপারে জানতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদলকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL