1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

শামীম ওসমানের আগমনে প্রস্তুত ইউনিয়ন আওয়ামীলীগ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৪১ Time View
samim osman

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আগামী কাল ১২ই সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধায় কুতুবপুর ইউনিয়ন এর দেলপাড়া মীর কুঞ্জ পার্টি সেন্টারে আসছেন নারায়ণগঞ্জ ৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান। ১৬ ই সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জনসভার সফল করার জন্য ফতুলøা থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে আলোচনা করবেন তিনি।

সাংসদ শামীম ওসমানের আসাকে কেন্দ্র করে, ইতিমধ্যে নেতাকর্মীরাও প্রস্তুত হতে শুরু করেছেন। সকল নেতাকর্মীরা সামনে নির্বাচন কে ঘিরে সাংসদ শামীম ওসমান কে পুনরায় এমপি বানাতে সকল কর্মসূচি হাতে নিয়েছেন।

এবিষয় জানতে নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দীন বলেন সামনে নির্বাচন, আমার নেতা নারায়ণগঞ্জ উন্নয়নের রুপকার ,শামীম ওসমান এখন থেকে যেখানেই ডাক দিবে আমরা সকলেই তার ডাকে সারা দিয়ে তার জন্য কাজ করবো, সামনে নির্বাচন শামীম ওসমান কে পুনরায় নির্বাচিত করে আনবো ইনশাআলøাহ।

ফতুলøা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এইচ এম ইসহাক বলেন ১৬ তারিখ সাংসদ শামীম ওসমানের ডাকা নারায়ণগঞ্জ এর জনসভা সফল করার লক্ষে এক প্রস্তুতি সভার আয়োজন করেন ফতুলøা থানা আওয়ামীলীগ, এতে নেতাকর্মীদের নিয়ে গুরুত্ব পূর্ন আলোচনা করা হবে ।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মানিক চাঁন বলেন আগামী ১৬ই সেপ্টেম্বর নারায়ণগঞ্জে শামীম ওসমান জনসভার ডাক দিয়েছেন সেই জনসভার সফল করার লক্ষ্যেই ফতুলøা থানা আওয়ামী লীগের উদ্যেগে ১২ই সেপ্টেম্বর কুতুবপুরের দেলপাড়া মিরকুঞ্জ পার্টি সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়েছে আমরা ইউনিয়নের সকল নেতাকর্মী সেখানে উপস্থিত থাকবে ।

এবিষয়ে আরো জানতে ফতুলøা থানা আওয়ামীলীগের কার্যকারী সদস্য হাজী মোঃ আলাউদ্দিন হাওলাদার বলেন, আমার নেতা আমাদের যেখানেই ডাকবে আমরা প্রস্তুত আছি, আমরা আর বসে থাকবো না। ১২ সেপ্টেম্বর এর প্রস্তুতি সভা কে ঘিরে কুতুবপুর তথা ফতুলøার সকল নেতাকর্মীরাও প্রস্তুত রয়েছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL