বৃহস্পতিবার, মে ১৩, ২০২১
প্রচ্ছদ জাতীয় সাংবাদিক ইলিয়াস হত্যার প্রতিবাদে জাতীয় সাংবাদিক সংস্থার মানববন্ধন

সাংবাদিক ইলিয়াস হত্যার প্রতিবাদে জাতীয় সাংবাদিক সংস্থার মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে সাংবাদিক ইলিয়াস হত্যার প্রতিবাদে এবং জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে।

রোববার ১৮ অক্টোবর সকাল ১১ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়েছে।

প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচীতে জাতীয় সাংবাদিক সংস্থার নেতারা বলেন, নারায়ণগঞ্জ বন্দরে সাংবাদিক ইলিয়াসকে প্রকাশ্যে কুপিয়ে খুন করা হয়েছে।

অথচ আসামীদের গ্রেফতারে পুলিশের কোন তৎপরতা নেই, সেই সাথে সাংবাদিকদের একের পর এক হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। আপনার যদি বাকী আসামীদের দ্রুত গ্রেফতার করতে না পারেন তাহলে আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য থাকিব।

সাংবাদিক সংস্থার নেতারা আরও বলেন, সাংবাদিক সাগর রুণী হত্যার বিচার এখনও পাইনি। একের পর এক সাংবাদিকদের হত্যার করবে সন্ত্রাসীরা আর আমরা চুপ করে বসে থাকবো এটা হবে না। আমরা

আর প্রতিবাদ নয় প্রতিরোধ করবো। প্রয়োজনে রাজপথে নেমে ঢাকাসহ সারাদেশ অচল করো দিবো ইনশাআল্লাহ।

প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য শাহজাহান মোল্লা, মো. আলমগীর গণি, সদস্য সচিব আবুল বাশার মজুমদার, সাজ্জাদুল কবীর, মো. কামরুল ইসলাম, এম এ মজিদ, মিজানুর রহমান পিন্স,

সাব্বির  আহমেদ সেন্টু, সাধারণ পরিষদের সদস্য আনোয়ারুল হক, ঢাকা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান প্রধান, অর্থ সম্পাদক মো. শহিদুল্লাহ, দপ্তর সম্পাদক মো. শরীফুল ইসলাম, জনকল্যাণ সম্পাদক আমেনা বেগম, সদস্য সাইদ, তানিয়া, মো. শামীম ইসলাম,সাংবাদিক আমির হোসেন পাটোয়ারী ও শহীদুল্লাহ সংস্থার নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x